× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

কোরিয়ান পপ তারকা সুল্লির মৃতদেহ উদ্ধার

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ১১:২৪

কোরিয়ান পপ তারকা ও অভিনয়শিল্পী সুল্লির মৃতদেহ তাঁর নিজ বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। তাঁর আসল নাম চোই জিন-রি। বয়স ২৫। স্থানীয় পুলিশ কর্মকর্তা সিএনএনকে বলেছেন, এখন পর্যন্ত এটাকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি চিঠি পাওয়া গেছে। তদন্ত চলছে। মৃত্যুর আগে তাঁর বাসায় কেউ এসেছিল কি না, কিংবা তাঁর বাড়িতে কেউ ছিল কি না, এই প্রশ্নগুলো খতিয়ে দেখছে পুলিশ। দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের দক্ষিণে সিয়ংনামের সুজেং-গু শহরে তিনি বাস করতেন।
সুল্লির ব্যবস্থাপক জানিয়েছেন, গত রোববার সন্ধ্যায় সুল্লির সঙ্গে তিনি কথা বলেছিলেন। গত সোমবার সুল্লি সঙ্গে ফোনে কোনোভাবেই যোগাযোগ করতে পারছিলেন না। এরপর তিনি সুল্লির বাসায় যান এবং তাঁকে মৃত অবস্থায় দেখতে পান। তখন তিনি দ্রুত পুলিশকে খবর দেন। ‘নো ব্রা মুভমেন্ট’ নামে একটি আন্দোলন গড়ে তোলেন সুল্লি। তিনি বলেছেন, মেয়েদের অর্ন্তবাস পরা জরুরি নয়, অর্ন্তবাস ছাড়াই পোশাক পরুন। তখন চরম অপমানিত হতে হয় তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে হেনস্থা করা হয়। এর ফলে অবসাদে ভুগছিলেন তিনি। কাছের মানুষ তাকে ছেড়ে দূরে চলে যায়। অনেকেই তাঁকে ব্যঙ্গ করে ইনস্টাগ্রামে ছবি দেন। রয়টার্স জানিয়েছে, নিজের প্যানিক ডিজঅর্ডার নিয়ে একটি টিভি শোতে কথা বলেন এই পপ তারকা। তিনি বলেন, কাছের মানুষেরা আমাকে ছেড়ে গেছে। খুব কষ্ট পেয়েছি। আমার মনে হয়েছে, কেউ আমাকে বোঝে না। এই ভাবনা আমাকে সবার কাছ থেকে দূরে রাখে। বিবিসি জানিয়েছে, নারীর স্বাধীনতা এবং নারীর অধিকার নিয়ে সব সময়ই সরব ছিলেন সুল্লি। শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন সুল্লি। অভিনয় করেছেন সিবিএস চ্যানেলের ‘ব্যালাড অব সেওডং’ (২০০৫) ড্রামাতে। ২০০৯ সালে মেয়েদের ব্যান্ড এফ (এক্স)-এ যোগ দেন। দক্ষিণ কোরিয়ার পাশাপাশি এই ব্যান্ডের খ্যাতি ছিল বিশ্বের বিভিন্ন দেশে। ২০১৫ সালে সুল্লি ব্যান্ড ছেড়ে যান। তিনি অভিনয়ে ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন। তবে এ বছর জুন মাসে সুল্লির প্রথম একক অ্যালবাম ‘গবলিন’ বাজারে আসে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর