× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

আওয়ামী লীগ কর্মী হত্যায় যুবলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ১১:৪০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি আওয়ামী লীগ কর্মী রেজাউল করিম মোল্লা ওরফে আবু ডাক্তার হত্যা মামলার প্রধান আসামি। মঙ্গলবার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক   মেজর আবদুল্লাহ আল মঈন হাসান রাত ১০টায় হত্যা মামলার প্রধান আসামি হিসেবে নজরুল ইসলাম মন্ডলকে গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে সোমবার বিকেলে দেবগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতর আলী ও বর্তমান  চেয়ারম্যান হাফিজুর রহমান সমর্থকদের মধ্যে সংঘর্ষে রেজাউল করিম মোল্লা ওরফে আবু ডাক্তার (৪৫) খুন হন। স্যাটেলাইট স্কুল প্রাঙ্গণে দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। এ ঘটনায় মঙ্গলবার রাজবাড়ির গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন নিহত আবু ডাক্তারের বাবা দেবগ্রাম ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মোবারক মোল্লা।

এতে গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডলকে প্রধান করে ৩৭ জনকে আসামি করা হয়। নিহত আবু ডাক্তার একই ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর