× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

নাজিফা তুষির ‘হাওয়া’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৪

না  জিফা তুষি এর আগে রেদওয়ান রনির ‘আইসক্রিম’ ছবিতে অভিনয় করেছেন। এ ছবির পর বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন তিনি। এবার মেজবাউর রহমান সুমনের পরিচালনায় নতুন ছবি ‘হাওয়া’-তে দর্শকরা তাকে দেখতে পাবেন। নাজিফা তুষি জানান, বর্তমানে এ ছবির শুটিং চলছে বঙ্গোপসাগরের কোল ঘেঁষা সেন্টমার্টিন দ্বীপে। তবে কি ধরনের চরিত্রে কাজ করছেন তা এখনই জানাতে চান না তুষি। এ ছবিতে চঞ্চল চৌধুরী, শরিফুল রাজসহ আরো অনেকে অভিনয় করছেন। সেন্টমার্টিনে টানা এক মাস চলবে এ ছবির শুটিং। এরপর শুটিং হবে কক্সবাজারে।
নির্মাতা মেজবাউর রহমান ছবিটি নিয়ে জানান, এটি শুধু মাটির গল্প নয় বরং পানির গল্প, সমুদ্রের গল্প। সম্পর্ক, প্রতিশোধ এবং মৃত্যুকে উপজীব্য করে এই গল্প সাজিয়েছেন বিজ্ঞাপন জগতের এই মেধাবী নির্মাতা। ‘হাওয়া’ চলচ্চিত্রের চিত্রগ্রহণে আছেন কামরুল হাসান খসরু। প্রযোজনা করছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড। উল্লেখ্য, ২০১৪ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন নাজিফা তুষি। রেদওয়ান রনির ‘আইসক্রিম’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর