× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২০, রবিবার

উত্তরখানে স্কুলশিক্ষার্থী হত্যার ঘটনায় আরো গ্রেপ্তার ৪

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৮:৪৬

রাজধানীর উত্তরখানে সপ্তম শ্রেণির শিক্ষার্থী রিয়াদ (১৫) হত্যার ঘটনায় তার চাচার পরিবারের চার সদস্যকে  গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো: নিহত রিয়াদের চাচাতো ভাই আসাদুজ্জামান স্বপন, চাচা জজ মিয়া, চাচি সাবিনা আকতার ও চাচাতো বোন তানজিয়া আকতার শিখা। গতকাল সকালে সিলেটের জৈন্তাপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের ধারণা, তারা ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। গত ১৪ই অক্টোবর রাতে উত্তরখানের মধ্যপাড়া তালতলা মিয়াবাড়িতে নিজেদের বাসার সামনে হামলার শিকার হয় আনোয়ারা মডেল স্কুলের ছাত্র রিয়াদ (১৫) ও তার বড় ভাই রিজন (১৮)। পরে দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রিয়াদকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত কলহের জেরে ওই ঘটনা ঘটে বলে পুলিশকে জানিয়েছে রিয়াদের স্বজনেরা। এ বিষয়ে উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, রিয়াদ হত্যার ঘটনায় তার বাবা রাজু মিয়া বাদী হয়ে আট স্বজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনার দিনই রিয়াদের খালা হাসনা আকতারকে গ্রেপ্তার করা হয়। গতকাল চারজনকে  গ্রেপ্তারের মাধ্যমে এ মামলায় মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হলো। মামলার এজাহারভুক্ত বাকি তিনজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পুলিশের ধারণা, ব্যক্তিগত কলহের জেরে রিয়াদকে হত্যা করা হয়েছে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর