× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

‘ভারতীয় যুবসমাজ ধ্বংসে মাদক পাচার করছে ইসলামাবাদ’

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৮:৪৮

ভারতের যুবসমাজকে ধ্বংসে মাদক পাচার করছে পাকিস্তান। শনিবার এক জনসভায় এমন মন্তব্য করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার হরিয়ানা ও মহারাষ্ট্রে বিধানসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। একে সামনে রেখেই হরিয়ানার এক জেলায় নির্বাচনী জনসভা করতে যান তিনি। সে সময়ই তিনি পাকিস্তানকে ভারতীয় যুবকদের ধ্বংস করার জন্য দায়ী করেন। তিনি বলেন, পাকিস্তান প্রথমে জঙ্গি ও অস্ত্র পাচারের চেষ্টা করেছে। কিন্তু তাতে তারা ব্যর্থ হওয়ায় এখন মাদক পাচার করে ভারতের যুবসমাজকে ধ্বংস করে দিতে চায়। মোদি আরো বলেন, হরিয়ানার যুবকদের অবশ্যই মাদককে প্রতিহত করতে হবে।
এটি শুধু যে মাদক গ্রহণ করে তাকেই নয় সঙ্গে তার পরিবার ও পরিশেষে সমাজকে ধ্বংস করে দেয়। পাকিস্তান জঙ্গি ও অস্ত্রের পর মাদকে প্রবেশের চেষ্টা করছে। কিন্তু আমরা যেভাবে জঙ্গিদেরকে থামিয়ে দিয়েছি সেভাবে মাদককেও প্রতিহত করা হবে। বক্তব্যে তার সরকারের নানা কৃতিত্বের কথা উল্লেখ করেন মোদি। এরমধ্যে রয়েছে, কৃষকদের জন্য পানি নিশ্চিত, কর্মসংস্থান, পাকিস্তানের সঙ্গে কার্তারপুর করিডোর চুক্তি ও কাশ্মীরের স্বশাসনের অধিকার বাতিল। একইসঙ্গে কংগ্রেস সরকারের নানা দিক নিয়ে সমালোচনা করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sultan
১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ১:১৯

মিথ্যা বাঁদী পছা কাফের সালে মালাউন।

অন্যান্য খবর