× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

কুষ্টিয়া থেকে নিখোঁজ বাউল শিল্পী উদ্ধার

বাংলারজমিন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৯:২৩

নাটোরের বড়াইগ্রামের বাউল শিল্পী সুভাষ ক্ষ্যাপা নামে পরিচিত সুভাষ রোজারিওকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে নাটোর জেলা পুলিশ। ২৪ দিন নিখোঁজ থাকার পর শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কুষ্টিয়ার হরিনারায়ণপুর শ্মশানঘাট থেকে তাকে উদ্ধার করা হয়। পরে শনিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের এ তথ্য জানায়।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, নাটোরের বাউল শিল্পী সুভাষ রোজারিও গত ২৪শে সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় বড়াইগ্রামের চামটা গ্রামের নিজ বাড়ি থেকে সিএনজি যোগে চাটমোহর রেল স্টেশনে যায়। সেই পর্যন্ত তার সঙ্গে স্বজনদের যোগাযোগ ছিল। এরপর থেকেই তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে গত ৫ই অক্টোবর নাটোরের বড়াইগ্রাম থানায় সুভাষ রোজারিওর ভাই লুইস রোজারিও একটি লিখিত অভিযোগ দিলে তার সন্ধানে নামে পুলিশ। বিভিন্ন স্থানে তল্লাশির এক পর্যায়ে শনিবার কুষ্টিয়ার হরিনারায়ণপুর শ্মশান ঘাট এলাকায় তার অবস্থান নিশ্চিত করে পুলিশ।

সন্ধ্যা ৭টার দিকে সেখান থেকে বড়াইগ্রাম পুলিশের একটি দল তাকে উদ্ধার করে নাটোরে নিয়ে আসে। সুভাষ রোজারিওকে জিজ্ঞাসাবাদে তিনি জানান, জাগতিক সবকিছু পরিত্যাগ ও যোগ সাধনার জন্য নিভৃত স্থানের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। তাকে কেউ অপহরণ করেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর