× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

খুলনায় থানা যুবলীগের আহ্বায়ককে লক্ষ্য করে বোমা হামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৯:২৩

খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহ্বায়ক মো. সাজ্জাদুর রহমান লিংকনের ওপর বোমা হামলা হয়েছে। আড়ংঘাটা থানাধীন তেলিগাতী বাইপাসের বিএম কলেজ সংলগ্নে এ হামলার ঘটনা ঘটে। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে গাড়ির সামনে পড়ায় অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে গেছেন। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের কর্মীরা খুলনা-যশোর মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। একই সঙ্গে ফুলবাড়ীগেট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম রেজা বলেন, লিংকনকে লক্ষ্য করে দুর্বৃত্তরা বোমা হামলা চালায়। বোমাটি তার গাড়ির পেছনের দিকে আঘাত করে। এতে তার গাড়ির পেছন সাইড ক্ষতিগ্রস্ত হয়।
ঘটনাস্থল থেকে বোমার আলামত জর্দার কৌটা জব্দ করা হয়েছে। স্থানীয়রা জানান, রাত পৌনে ৮টায় লিংকনের প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-৪৩-০০৯৭) তেলিগাতী বাইপাস সড়ক দিয়ে ফুলবাড়ীগেটের দিকে আসছিল। এ সময় খানজাহান আলী বিএম কলেজের সামনে আসলে তার গাড়ি লক্ষ্য করে দুষ্কৃতকারীরা বোমা হামলা চালায়। বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়ে গাড়ির সামনের সড়কে পড়ে।
স্থানীয় আ. রহিম বলেন, বিকট শব্দ শুনে এগিয়ে এসে দেখি ধোঁয়া ও বারুদের গন্ধ। সাদা রঙের একটি প্রাইভেটকার দ্রুত স্থান ত্যাগ করছে।
খানজাহান আলী থানা যুবলীগের আহ্বায়ক মো. সাজ্জাদুর রহমান লিংকন বলেন, মশিয়ালীর একটি প্রোগ্রাম শেষ করে বাইপাস দিয়ে ফুলবাড়ীগেটে আসার পথে তার গাড়িকে লক্ষ্য করে বোমা হামলা করা হয়।
 বিকট শব্দে গাড়ির ড্রাইভার দ্রুত গাড়ি টেনে ফুলবাড়ীগেটে চলে যায়। বোমাটি তার গাড়ির সামনে পড়ে নম্বর প্লেটে সামান্য স্পট পড়ে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর