× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

দৌলতপুরে প্রতিবন্ধী শিশুকে পিটিয়ে আহত মামলা নেয়নি পুলিশ

বাংলারজমিন

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৯:২৪

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিবন্ধী শিশুকে পিটিয়ে আহত করেছে মাদকাসক্ত এক যুবক। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ মামলা না নিয়ে উল্টো হামলার শিকার প্রতিবন্ধী পরিবারকে থানায় অভিযোগ দেয়ার জন্য হুমকি দিয়েছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেছেন। দৌলতপুর থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পিয়ারপুর ইউনিয়নের চকমাদিয়া গ্রামের উজ্জ্বল হোসেনের ছেলে শারীরিক প্রতিবন্ধী সোহান বৃহস্পতিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী মাঠে ছাগল চড়াচ্ছিল। এ সময় একই গ্রামের সাইফুল ইসলামের মাদকাসক্ত ছেলে আজম (২৪) মাঠে গিয়ে নেশা করার জন্য প্রতিবন্ধী শিশু সোহানকে দোকান থেকে সিগারেট আনতে বলে। প্রতিবন্ধী শিশু সিগারেট আনতে অপারগতা প্রকাশ করলে মাদকাসক্ত যুবক আজম প্রতিবন্ধী শিশু সোহানকে বেধড়ক মারপিট করে। প্রতিবন্ধী শিশুকে মারপিট করার সময় মাঠে থাকা তার চাচাত ভাই তুষার (১৮) হামলাকারী মাদকাসক্ত যুবককে বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। আহতরা বর্তমানে দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত প্রতিবন্ধী শিশুর পিতা উজ্জ্বল হোসেন দৌলতপুর থানায় অভিযোগ দিলে অভিযোগ হাতে নিয়ে উপ-পরিদর্শক প্রকাশ থানায় অভিযোগ দেয়ার জন্য হামলার শিকার প্রতিবন্ধী শিশুর বাবাকে হুমকি দিয়েছে।
দিনমজুর উজ্জ্বল হোসেন গতকাল বিকালে জানান, থানার দারোগা প্রকাশ ঘটনার তদন্ত করতে হামলাকারী আজমের বাড়িতে যান। তদন্ত শেষে ফিরে এসে তুচ্ছ ঘটনায় থানায় কেন অভিযোগ করা হয়েছে তা জানতে চেয়ে উজ্জ্বল হোসেনকে হুমকি-ধমকি দেন এবং এসব অভিযোগ দিয়ে কিছু হবে না বলে অভিযোগ তুলে নেয়ার জন্য বলেন। এ বিষয়ে দৌলতপুর থানার উপ-পরিদর্শক প্রকাশ বলেন, মামলা হওয়ার মতো ঘটনা না ঘটায় থানায় এসে প্রতিবন্ধী শিশুর পিতাকে একটি জিডি করতে বলেছি। জিডি হলে প্রসিকিউশন দিয়ে আদালত থেকে মামলার অনুমতি নিয়ে মামলা করা যাবে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর