× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

মেনন সত্য কথা বলেছেন: ড.কামাল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৩:৩৯

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরামের সভাপতি অন্যতম সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেছেন, দেরিতে হলেও রাশেদ খান মেনন সত্য কথা বলেছেন। এ জন্য আমার পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাচ্ছি। আজ রোববার দুপুরে মতিঝিল উনার নিজ চেম্বারে ঐক্যফন্টের বৈঠক শেষে তিনি এসবকথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, জাতীয় নির্বাচনের পর যাদের সঙ্গে আমার দেখা হয়েছে তাদেরকে আমি জিজ্ঞেস করেছি আপনারা কেউ ভোট দিতে পেরেছেন কিনা। কিন্তু এমন একজনকেও পাইনি যে কিনা বলেছে ভোট দিতে পেরেছেন।
সংসদ সদস্য রাশেদ খান মেনন গতকাল বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ ভোট দেয়নি, এই কথার প্রতিক্রিয়ায় ড. কামাল হোসেন বলেন, অনেক দিন পরে হলেও তিনি সত্য বলেছেন। এর জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

ঐক্যফ্রন্টের কর্মসূচি প্রসঙ্গে বলেন, আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে আমরা সমাবেশ করতে চাচ্ছি, অনুমতি চেয়েছি কিন্তু এখনো দেয়া হয়নি তা যেন দ্রুত দেয়া হয় এজন্য তিনি সরকার এবং প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ২:৫৪

সত্য তখনই বললেন যখন ক্যাসিনোতে তার সংশ্লিষ্টতার খবর চারদিকে প্রচারিত । তাই ক্যাসিনো বিরোধী অভিযান বানচাল করার ষড়যন্ত্র করেই ______

অন্যান্য খবর