× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৩:৫২
ছবিঃ নাসির উদ্দিন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে যাবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। আজ রোববার দুপুরে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে একথা জানান জেএসডি সভাপতি আ স ম আবদুর রব।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে আছেন। সারা জাতি আজ উৎকন্ঠিত। যে কোন সময় খালেদা জিয়ার একটা দুর্ঘটনা ঘটে যেতে পারে। ওনার একটা  হাত অবশ হয়ে গেছে। উনি স্বাভাবিকভাবে দেখতে পারেন না। হাঁটতেও পারেন না। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি জাতীয় ঐক্যফ্রন্ট আহবায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বেগম খালেদা জিয়াকে দেখতে যাব।
এজন্য আমরা শীঘ্রই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন জানাব।

তিনি আরও বলেন, আমরা আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে সমাবেশ করার ঘোষণা দিয়েছি কিন্তু এখনো অনুমতি পাইনি।  সরকার অনুমতি নিয়ে গাফিলতি করছে। যদি অনুমতি না দেয়া হয় তাহলে জনগণ বাধ্য হয়ে তাদের নাগরিক অধিকার আদায় করবে। এছাড়া আবরার হত্যার প্রতিবাদসহ ক্ষমতাসীন এর অধীনে যত হত্যাকান্ড হয়েছে সকল হত্যাকান্ডের প্রতিবাদে গণস্বাক্ষর অভিযান করা হবে। বৈঠকে ঐক্যফ্রন্টের প্রধান নেতা গণফোরামের সভাপতি ড. কামাল  হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব, বিএনপি নেতা জহির উদ্দিন মাহমুদ স্বপন, ঐক্যফ্রন্টের দপ্তর সম্পদ জাহাঙ্গীর আলম মিন্টু প্রমূখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোনাফ
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ১১:৩৬

তাকে বলেন আমল করতে

Nurul alam
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ১০:২১

কাজীর গরু কাগজে আছে গোয়ালে নাই ।

Nurul alam
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ১০:১৮

মাতাল ছাড়া আর কেউ বলবেনা দেশে এখন সুবিচার আছে।

jamal
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৫:৪৯

কাজী সাব চােখ নাই নাকি

Kazi
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৩:০৬

প্রতিবাদ তখনই কাম্য যখন সুবিচার অধরা হওয়ার ভয় থাকে। বিচার যখন দ্রুত হওয়ার লক্ষণ আছে অযথা লোক দেখানো গণ্ডগোল করে লাভ কি ? খালেদা জিয়ার বয়স হয়েছে এসব শারিরীক উপসর্গ হবে। এটা সব মানুষের প্রাকৃতিক পরিণতি । দেখা করা মানবতা । তবে সমমনা দল বলেই ইচ্ছা পোষণ করছেন ।

অন্যান্য খবর