× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

মেনন ও তার স্ত্রীকে পদত্যাগ করতে বললেন আলাল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৭:০৯

১৪ দলের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও তার স্ত্রীকে পদত্যাগ করতে বললেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। গতকাল বরিশালে রাশেদ খান মেননের দেয়া বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে গিয়ে একথা বলেন যুবদলের সাবেক এই সভাপতি।
তিনি বলেন, রাশেদ খান মেনন ৫ জানুয়ারি ২০১৪ সালের নির্বাচনের পরেও বর্তমান সরকারের মন্ত্রী ছিলেন। এমনকি বর্তমান সরকারের তিনি একজন সংসদ সদস্য। তার স্ত্রীও সংরক্ষিত আসনের সংসদ সদস্য। এতকিছু সুযোগ-সুবিধা পাওয়া সত্ত্বেও তিনি এই সত্য কথাগুলো বলেছেন। অতএব আমাদের সেই প্রিয় মেনন ভাইকে যদি পেতে চাই তাহলে তাকে তার সেই পদ থেকে অবশ্যই পদত্যাগ করতে হবে। একইসঙ্গে তার স্ত্রীকেও পদত্যাগ করতে হবে।
এছাড়া তিনি সরকারের কাছ থেকে যেসব সুযোগ-সুবিধা নিয়েছেন সেগুলোও ফেরত দিতে হবে।
আলাল বলেন, রাশেদ খান মেনন গতকাল দীর্ণতার সাথে যে কথাগুলো বলেছেন সেই কথাগুলো শুনলে ৬৫-৬৬ সালের রাশেদ খান মেননের কথা মনে পড়ে। এমনকি স্বাধীনতার পরের সেই রাশেদ খান মেননের কথা মনে পড়ে। কিন্তু দুর্ভাগ্যের সঙ্গে বলতে হয় ক্যাসিনো-কাণ্ডে যারা গ্রেফতার হয়েছেন তারা বলেছেন রাশেদ খান মেনন প্রতিমাসে ৫ লাখ করে টাকা নিতেন এবং টাকা দেয়ায় দেরি হলে তিনি তাকে ধমক দিতেন। এই কথাগুলো উনাকে মিথ্যা প্রমাণিত করতে হবে এবং দেশের গণতন্ত্র ও জনগণের অধিকার প্রতিষ্ঠায় তার বক্তব্য ঠিক থাকতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জিলানী
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ১:৫৯

আমি কেন জানি ভাবতাম বাংলায় যারা বামপন্থী রাজনীতি করেন, তারা আদর্শ মন্ডীত, আর রাশেদ খান মেনন সম্পর্কে উঁচু ধারনা ছিল, কিন্ত ‌‌এখন দীর্ঘ শ্বাস আর, "হায়রে রাজনীতি"! আর কিছু কি?

এ এইচ. ভূইয়া
২০ অক্টোবর ২০১৯, রবিবার, ৯:২৫

মেনন তাহলে ধরা খাইলো ?

অন্যান্য খবর