× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

খুলনায় কিশোরীকে গণধর্ষণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৭:৫৭

খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণিতে পড়ুয়া (১৪) এক কিশোরীকে দীর্ঘ ৯ দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ওই কিশোরীকে গত শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্র জানায়, খুলনা মহানগরীর শিরোমনি এলাকার একটি মাদরাসার নবম শ্রেণির এক ছাত্রীর (১৪) সঙ্গে প্রায় ৬ মাস আগে স্থানীয় জাকির নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জাকির গত ৮ই অক্টোবর ওই কিশোরীকে ফরিদপুর নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গত ৯ই অক্টোবর খানজাহান আলী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। গত ১৭ই অক্টোবর মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে এসে তাকে ফরিদপুরে আটকে রেখে জাকিরসহ তার ৭-৮ জন বন্ধু গণধর্ষণ করেছে বলে জানায়। কিশোরীর বাড়ির মালিক মঈনুল খান জানান, গত ৮ই অক্টোবর শিরোমণি থেকে মেয়েটিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছিল। এরপর জাকির ও তার ৭-৮ জন বন্ধু মিলে কিশোরীকে ৯ দিন আটকে রেখে গণধর্ষণ করে।
এরপর ১৭ই অক্টোবর মেয়েটিকে ছেড়ে দিলে সে অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসে। এ ব্যাপারে খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ওই ঘটনায় রোববার দুপুরে খানজাহান আলী থানায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর