× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

বরগুনায় ইয়াবাসহ গ্রেপ্তার ২

বাংলারজমিন

বরগুনা প্রতিনিধি | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:০৬

বরগুনায় এক হাজার পিস ইয়াবাসহ আবদুর রব (৪০) এবং ইদ্রিস (৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ভোর রাতে বরগুনা শহরের হোটেল গোল্ডেনের একটি কক্ষে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার হওয়া আবদুর রবের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার হাতেমপুর গ্রামে। তিনি ওই গ্রামের মঠের খাল এলাকার প্রয়াত আবদুর রশীদের ছেলে। আর ইদ্রিসের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী এলাকায়। ইদ্রিসের বাবার নাম ফজল আহমেদ। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।
অভিযানের নেতৃত্বে থাকা বরগুনার সদর থানার এসআই মো. ওবায়দুল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোররাত তিনটার দিকে বরগুনা শহরের হোটেল গোল্ডেনে অভিযান চালায় পুলিশ। এ সময় হোটেলটির একটি কক্ষে তল্লাশি করে এক হাজার পিস ইয়াবাসহ ইদ্রিস ও রব নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়।
বরগুনার সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, গ্রেপ্তার হওয়া দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠায় পুলিশ। পরে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।



 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর