× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

বিএম কলেজের হলে বহিরাগতদের বিরুদ্ধে অভিযান

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:০৬

বরিশালে সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের হলে পৃথক অভিযান চালিয়েছে কর্তৃপক্ষ। এ সময় কয়েকটি কক্ষ সিলগালা করে দেয়া হয়েছে। শনিবার দিবাগত রাত ১১টার দিকে কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান সিকদারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। জানা গেছে, মাদকসেবী, বহিরাগত ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আকস্মিক এ অভিযান চালানো হয়। শুরুতে কলেজের অশ্বিনী কুমার ছাত্রাবাসে অভিযান চালায় কর্তৃপক্ষ। এ হলের সুপার সহযোগী অধ্যাপক ড. জাহাঙ্গীর কবির বলেন, হলে রুম দখল করে বহিরাগতদের মাদকসেবনের অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালানো হয়। এ সময় হলের এ ব্লকের ৩১০ ও ৩০১ এবং বি ব্লকের ২১৫নং কক্ষে গিয়ে কাউকে পাওয়া যায়নি। আর ২১৫নং কক্ষ থেকে তাস উদ্ধার করা হয়।
আপাতত এই কক্ষগুলো সিলগালা করে দেয়া হয়েছে। কারও নামে যদি এই কক্ষগুলো অ্যালটমেন্ট করা থাকে তাহলে পরবর্তীতে সংশ্লিষ্টদের কলেজের অধ্যক্ষের সঙ্গে যোগাযোগ করতে হবে এবং বৈধ কাগজপত্র দেখানোর পর বিবেচনা করা হবে। এ ছাড়া হলে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। এদিকে, এর পরপরই কলেজের ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক হল (মুসলিম হল) এবং জীবনানন্দ দাশ হলেও (হিন্দু হল) অভিযান চালিয়েছে কর্তৃপক্ষ। বিএম কলেজের অধ্যক্ষ অধ্যাপক শফিকুর রহমান সিকদার বলেন, আমরা আগেই নির্দেশনা দিয়েছিলাম। এরপরও আমরা অভিযান চালিয়েছি। হলগুলোর সব শিক্ষার্থীকে সতর্ক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর