× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

খুলনায় শ্যালককে হত্যার দায়ে ভগ্নিপতির মৃত্যুদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:২২

খুলনার তেরখাদা উপজেলায় শ্যালক কালু খাঁ হত্যা মামলায় ভগ্নিপতি আমিনুল খাঁকে মৃত্যুদণ্ডাদেশ দেয়া হয়েছে। পাশাপাশি পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। রোববার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় দেন। মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট এনামুল হক। মামলা সূত্রে জানা যায়, নিহত কালু খাঁর বোনের সঙ্গে তার স্বামী আমিনুলের মনোমালিন্যের জেরে ভাইয়ের বাড়ি উপজেলার কুশলা (চরপাড়া) এলাকায় চলে আসেন। পরে স্ত্রীকে ফিরিয়ে নিতে এসে তুমুল ঝগড়া করে আমিনুল। এক পর্যায়ে আমিনুল ২০১৭ সালের ৯ই আগস্ট রাত ১১টা ৫৫ মিনিটে বারান্দায় শুয়ে থাকা তার শ্যালক কালুকে ধারালো কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। নিহত কালুর স্ত্রী ঠেকাতে এলে তাকে কুপিয়ে মারাত্মক জখম করেন আমিনুল।
এ ঘটনায় ১০ই আগস্ট নিহতের বড় ছেলে মো. আশানুর খাঁ বাদী হয়ে লুৎফার খার ছেলে আমিনুল খাঁর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর