× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

শেরপুরে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

বাংলারজমিন

শেরপুর প্রতিনিধি | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:২২

শেরপুরের শ্রীবরদীতে রেজাউল করিম রাজু (৫০) নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের দিগদারি গ্রামের ধান ক্ষেতের পাশে পরিত্যক্ত স্থান থেকে ওই লাশ উদ্ধার করা হয়। মৃত রাজু পার্শ্ববর্তী গড়খোলা গ্রামের মৃত মোনায়েম সওদাগর লিচুর ছেলে।
জানা যায়, রেজাউল করিম রাজু দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। তার নামে থানায় একাধিক মামলাও রয়েছে। মামলা ও গ্রেপ্তারের ভয়ে সে প্রায়ই বাইরে রাত কাটাতো। ওই অবস্থায় ভোরে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের দিগদারি গ্রামের একটি ধান ক্ষেতের পাশে পরিত্যক্ত স্থানে রাজুর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনাটি রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, ময়নাতদন্তের জন্যে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
 লাশের গায়ে বাহ্যিক কোনো আঘাত পরিলক্ষিত না হওয়ায় আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের প্রেক্ষিতে নির্ভর করবে ওই মামলার পরবর্তী অবস্থা।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর