× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

খুলনায় দু’জন ভুয়া র‌্যাব সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:২৩

র‌্যাবের পরিচয়ে চাঁদাবাজি ও মারধর করার অপরাধে দু’জন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-৬ এর সদস্যরা বাগেরহাট সদরের দশআনি মোড় থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দু’জন হলো- মোরেলগঞ্জের বহরবুনিয়া গ্রামের মৃত আজিজ হাওলাদারের ছেলে মো. বেল্লাল হাওলাদার (৪৯) ও মৃত মো. শিশু মোল্লার ছেলে মো. গোলাম মোস্তফা (৪৯)।
র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি তোফাজ্জল হোসেন জানান, ১৬ই অক্টোবর মোরেলগঞ্জের বহরবুনিয়া গ্রামের আবুল হাসান হাওলাদারের ছেলে সামসুল হক হাওলাদার (৩৬) র‌্যাব-৬ এ একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, বেল্লাল হাওলাদার ও গোলাম মোস্তফা গত ১১ই অক্টোবর বিকাল পাঁচটার দিকে মোরেলগঞ্জে তার বাসায় গিয়ে নিজেদের র‌্যাব-৬ এর অফিসার হিসেবে পরিচয় দেয় এবং র‌্যাব অফিসে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে বলে ভয়ভীতি দেখিয়ে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় তার (সামসুল) বিরুদ্ধে অভিযোগের বিষয় জানতে চাইলে তারা দু’জন তাড়াতাড়ি টাকা বের করতে বলে। না হলে তাকে র‌্যাব অফিসে তুলে নিয়ে যাবে বলে ভয় দেখায়। এ সময় তিনি ঘর থেকে পাঁচ হাজার টাকা তাদের হাতে তুলে দেন। ওই দুই ব্যক্তি পাঁচ হাজার টাকা নিয়ে নেয় এবং ভয়ভীতি দেখিয়ে ১৮ই অক্টোবর বাকি টাকা নিয়ে বাগেরহাট জেলা সদরের দশআনি ট্রাফিক মোড়ে রাত ৮টায় উপস্থিত থাকার জন্য শাসিয়ে যায়।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর