× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

সুনামগঞ্জ যুব শ্রমিক লীগ নেতার সংবাদ সম্মেলন

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:২৭

সুনামগঞ্জ জেলা জাতীয় যুব শ্রমিকলীগের সহসভাপতি মতিউর রহমানের বিরুদ্ধে গত শনিবার ‘পাটলাই নদীতে খুচরা চাঁদাবাজ গ্রেপ্তার হলেও গডফাদার ধরাছোঁয়ার বাইরে’ শিরোনামে কয়েকটি স্থানীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তাহিরপুর উপজেলার শিবরামপুর গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে মো. মতিউর রহমান। শনিবার বিকালে তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারে উপজেলায় কর্মরত বিভিন্ন স্থানীয়, জাতীয় ও অনলাইন পোর্টালের সাংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। সংবাদ সম্মেলনে একাত্ততা প্রকাশ করে এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর (উত্তর) ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন আখঞ্জী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দিলশাদ খাঁন, স্বেচ্চাসেবক লীগ সভাপতি সাজু মিয়া, রফিকুল ইসলাম, নুর মিয়া, আক্তার হোসেন, গোপাল পাল, নাজিম উদ্দিন, আয়ূব আলী প্রমুখ। লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে, জামায়াত বিএনপির একটি চক্র উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিনের ভাগনা আবুল হাসনাত ওরফে রিফাত ও তার কয়েকজন ঘনিষ্ঠ সহযোগী সক্রিয় চাঁদাবাজ নিয়ে বেশ কিছুদিন ধরে আমার কাছে দেবোত্তর স্টেট এর ইজারাদার দাবি করে চাঁদা চাচ্ছে। আমি তাদের এসব দাবি না মানায় তারা আমার মানসম্মান ক্ষুণ্ন করাসহ বিভিন্ন সময়ে এলাকায় কোন ধরনের ঘটনা ঘটলেই সাংবাদিকদের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে হয়রানি করছে। তিনি আরো বলেন, এলাকার একটি চিহ্নিত চাঁদাবাজ চক্র নদীতে চাঁদাবাজি করতে না পেরে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। প্রকাশিত সংবাদে যা উল্লেখ করা হয়েছে এসব সম্পূর্ণ মিথ্যা, ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তাহিরপুর উপজেলা প্রশাসন থেকে ২৭.২.১৯ তারিখে ০৫. ৪৬. ৯০৯২. ০০০. ০৮.০৬৬.১৯.৩২৪ ও ৫৫৩ স্মারকে ১৪২৬ বাংলা সনের ৩০শে চৈত্র পর্যন্ত ১ বছরের জন্য উপজেলার শ্রীপুর বাজার ও ডাম্পের বাজারের নৌকাঘাট/ খেয়াঘাট বৈধভাবে ইজারা এনেছি এবং ১৪/৩/২০১৯ তারিখে ইজারা বন্দোবস্ত গ্রহণ করে খাজনা পরিশোধ ক্রমে বাস্তবে ভোগ দখল করে আসছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর