× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার

শপথ নিলেন হাইকোর্টের ৯ বিচারপতি

অনলাইন

অনলাইন ডেস্ক | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ১১:৪৩

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে সদ্য নিয়োগ পাওয়া ৯ জন অতিরিক্ত বিচারপতি শপথ নিয়েছেন। আজ সকাল সাড়ে ১০টায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে এ শপথ বাক্য পাঠ করান প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। আপিল বিভাগ ও হাইকোর্টের বিচারপতিরা এই শপথ অনুষ্ঠানে  যোগ দেন।

রোববার এই ৯ জন অতিরিক্ত বিচারপতিকে নিয়োগ দেন প্রেসিডেন্ট আবদুল হামিদ। আইন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

নিয়োগ পাওয়া নতুন ৯ বিচারপতি হলেন, জেলা ও দায়রা জজ মুহম্মদ মাহবুব-উল ইসলাম, জেলা ও দায়রা জজ শাহেদ নূর উদ্দিন, বাংলাদেশ সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল ড. মো. জাকির  হোসেন, সুপ্রিম কোর্টের এডভোকেট মোহাম্মদ মাহমুদ হাসান তালুকদার, সুপ্রিম কোর্টের এডভোকেট কাজী এবাদত হোসেন, ডেপুটি এটর্নি জেনারেল কে এম জাহিদ সারওয়ার, সুপ্রিম কোর্টের এডভোকেট কে এম জহিরুল হক ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী জিনাত হক।

এরই মধ্যে নিয়োগ পাওয়া ৯ জন অতিরিক্ত বিচারপতিকে দায়িত্ব দিয়ে হাইকোর্ট বিভাগের বেঞ্চ পূনর্গঠন করেছেন প্রধান বিচারপতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর