× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

লাখাইয়ে অপচিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

বাংলারজমিন

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৩২

লাখাইয়ে হাতুড়ে ও ভুয়া চিকিৎসকের অপচিকিৎসায় মো. তৌহিদ মিয়া (৫৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। গত রোববার দুপুর ১২টার দিকে উপজেলার কৃষ্ণপুর গ্রামের হাতুড়ে চিকিৎসক শঙ্কর লাল রায় শঙ্কুর বাড়িতে এ ঘটনা ঘটে। ভুয়া চিকিৎসক শঙ্কু লাখাই উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত রমেশ চন্দ্র রায়ের পুত্র। তৌহিদ মিয়া বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুলিকুন্ডার গুনিয়াউক গ্রামের মৃত বড় আবু মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, চিকিৎসা সম্পর্কিত কোন ধরনের প্রশিক্ষণ ও ডিগ্রি ছাড়াই দীর্ঘদিন ধরে অবৈধভাবে কৃষ্ণপুরে তার নিজ বাড়িতে এলোপ্যাথিক চিকিৎসা চালিয়ে আসছিলেন শঙ্কর লাল রায় শঙ্কু। ইতিপূর্বে বেশ কজন রোগী তার অপচিকিৎসায় শঙ্কটাপন্ন হয়েছে বলে অভিযোগ করেন এলাকাবাসী। রোববার তৌহিদ মিয়া তার কাছে চিকিৎসা নিতে আসলে শঙ্কর লাল একসাথে একাধিক ইনজেকশন প্রয়োগ করে তৌহিদের শরীরে। ইনজেকশন প্রয়োগের করার ১৫ মিনিট পর মৃত্যুর কোলে ঢলে পড়ে তৌহিদ।
এ ঘটনায় ভুয়া চিকিৎসক শঙ্কর লাল রায় শঙ্কুকে আটক করা হয় এবং লাশ উদ্ধার লাখাই থানা নিয়ে আসা হয়। ভুয়া চিকিৎসক শঙ্কুর আটক ও লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন অজয় চন্দ্র দেব ওসি তদন্ত লাখাই।


 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর