× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

রংপুরে ভাইয়ের স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৩৮

 জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাইয়ের স্ত্রীকে গাছের সাথে বেঁধে নির্মম নির্যাতন করেছে প্রতিপক্ষ ভাই ও তার সাঙ্গ-পাঙ্গরা। এ ঘটনা ঘটেছে রংপুরের মিঠাপুকুরের বড়বালা ইউনিয়নের একডালা গ্রামে। এ ব্যাপারে নির্যাতিতা আছিয়া বেগমের স্বামী মোকছেদ আলী থানায় অভিযোগ করেছে। পুলিশ ঘটনাস্থলে এসে পরির্দশন করে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন। নির্যাতানের শিকার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, একডালা গ্রামের কৃষক মোকছেদ আলীর সঙ্গে তার ভাই সেকেন্দার ও আনছার আলীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। ভাইয়ের ভয়-ভীতি ও জীবন নাশের হুমকিতে অবরুদ্ধ হয়ে পড়েন মোকছেদ আলী। এ নিয়ে আদালতে মামলা করেন তিনি। মামলার আসামি ভাইদের গ্রেপ্তারে পুলিশকে সহযোগিতা করায় মোকছেদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে প্রতিপক্ষ।
আদালত থেকে জামিনে বের হয়ে গত ১৩ই অক্টোবর সকালে আছিয়া বেগমকে বাড়ি থেকে ধরে এনে একটি গাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করে সেকেন্দার, আনছার ও তাদের লোকজন। এ সময় স্ত্রীকে বাঁচাতে মোকছেদ এগিয়ে এলে তাকেও বেধড়ক মারধর করে তারা। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে প্রতিক্ষপ চলে যায়। পরে স্বামী-স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তাদের স্বজনরা। এ ঘটনায় মোকছেদ আলী থানায় অভিযোগ করেছেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর