× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

কোটালীপাড়া উপজেলা পরিষদ ভবনে আগুন

বাংলারজমিন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৩৯

 গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ ভবনের স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের এলজিইডি কার্যালয়ের প্রকৌশলী দেবাশীষ বাগচীর অফিস কক্ষে আগুন লাগার ঘটনা ঘটেছে। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে এলজিইডি কক্ষে ওই আগুন লাগে। খবর পেয়ে কোটালীপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। তবে আগুন লাগার কারণ সম্পর্কে উপজেলা প্রশাসন সুনির্দিষ্ট কোনো তথ্য জানাতে পারেনি। ঘটনার বিরবণে জানা গেছে, উপজেলা এলজিইডি কার্যালয়ের নৈশপ্রহরী মো. সলেমান মীর ভোর সাড়ে ৫টার দিকে ঘুম থেকে উঠে উপজেলা এলজিইডি প্রকৌশলী দেবাশীষ বাগচীর অফিস কক্ষে আগুন দেখতে পায়। এ সময় তিনি আগুন-আগুন বলে ডাক-চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন উপজেলা পরিষদ ভবনের সামনে এসে জড়ো হয়। স্থানীয় লোকজন উপজেলা পরিষদ ভবনে আগুন লাগার ঘটনা মাইকিং করে জানাতে থাকে। খবর পেয়ে কোটালীপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে এসে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।
কোটালীপাড়া উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচী জানিয়েছেন আগুন লাগার ঘটনায় আসবাবপত্র, বৈজ্ঞানিক সরঞ্জামসহ কাগজপত্র পুড়ে আনুমানিক ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে আগুন লাগার কারণ সম্পর্কে তিনি কোনো মন্তব্য করেননি। কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহফুজুর রহমান জানান এলজিইডি প্রকৌশলী দেবাশীষ বাগচীর অফিস কক্ষে আগুন লাগার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর