× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

বিতর্কের ঝড়

বিনোদন

বিনোদন ডেস্ক | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৯

নিজের ব্যক্তিগত চিন্তাধারা ও মতাদর্শ নিয়ে বরাবরই স্পষ্টবাদী বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। এর আগে বেশ কিছু সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা গেছে এ অভিনেত্রীকে।  সম্প্রতি একটি সাক্ষাৎকারে যৌনতা নিয়ে কথা বলেন তিনি। ইলিয়ানা বলেন, ভালোবাসার সঙ্গে শারীরিক সম্পর্কের কোনো সম্পর্ক নেই। আর তার সেই মন্তব্যকে ঘিরেই ওঠে বিতর্কের ঝড়। সেই প্রসঙ্গেই এবার ব্যাখ্যা দিলেন জনপ্রিয় এ অভিনেত্রী। তিনি বলেন, মনে হয় আমার মন্তব্যের অপব্যাখ্যা করা হচ্ছে। যৌনতাকে একটা স্বাভাবিক প্রবৃত্তি হিসেবে  নেয়া উচিত। তবে যৌনতার সঙ্গে কিছুটা আবেগ থাকাটাও জরুরি।
ভালোবাসা থাকলে যৌনতা খুবই স্বাভাবিক এবং সুন্দর। এ ছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খুল্লামখুল্লা আলোচনা করেন ইলিয়ানা। এত জনপ্রিয় তারকা, আপনার পুরুষ অনুরাগীর সংখ্যাও তো নেহায়েত কম নয়? প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি হেসে জানান, পুরুষ অনুরাগীদের  ফুল, শুভেচ্ছাবার্তা ইত্যাদি পেতে তার সব সময়েই ভালো লাগে। কিন্তু কোনো পুরুষের সঙ্গে কথোপকথন শুরু করতে গেলে তিনি বেশ লজ্জা পান বলে জানান। তিনি বলেন, প্রেমের ক্ষেত্রে আমি বেশ লাজুক। চট করে কারো সঙ্গে কথা বলতে গেলে সব গুলিয়ে ফেলি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর