× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

‘ভোলার ডায়েরি’ থেকে আজকের সাজু খাদেম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:০০

বেশ কয়েক বছর আগে শায়ের খান পরিচালিত একুশে টিভিতে প্রচারিত ‘ভোলার ডায়েরী’ নাটকে নাম ভূমিকায় অভিনয় করে একজন অভিনেতা হিসেবে বেশ সুনাম কুড়িয়েছিলেন সাজু খাদেম। সেই ভোলা চরিত্রই পরবর্তীতে তাকে একজন অভিনেতা হিসেবে সামনের পথে এগিয়ে যেতে সহযোগিতা করেছিল। সময়ের ধারাবাহিকতায় নানা ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে সাজু খাদেম একজন জাত অভিনেতায় নিজেকে পরিণত করেছেন। এই সময়ের একজন ব্যস্তততম অভিনেতাও তিনি। জনপ্রিয় এই অভিনেতার আজ জন্মদিন। তবে ইচ্ছে থাকলেও দিনটি তিনি পরিবারের সঙ্গে উদযাপন করতে পারছেন না। কারণ আজ তাকে ঢাকার অদূরে একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকতে হবে।
সাজু খাদেম বলেন, ইচ্ছে থাকার পরও কিছু করার নেই।
কারণ আজ আমার সময় কাটবে ঢাকার বাইরে একটি সিনেমার শুটিংয়ে। তবে ২৪শে অক্টোবর ফিরে জন্মদিনের মুহুর্তটা পরিবারের সঙ্গেই কাটাতে চাই। পরিবারইতো আসল। পরিবারের জন্যইতো জীবনের এই যুদ্ধ। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে, আমার পরিবারের সবাইকে সুস্থ রাখেন ভালো রাখেন। এদিকে এনটিভিতে গেলো ৫ই অক্টোবর থেকে শুরু হওয়া এজাজ মুন্না পরিচালিত ‘শহরালী’ ধারাবাহিকে খাদেমুল চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে বেশ প্রশংসিত হয়েছেন সাজু খাদেম। এই ধারাবাহিকে তিনি তার দুলাভাইয়ের চরিত্রে রূপদানকারী মাসুম বাশারের অফিসে দুলাভাইয়ের পরবর্তী পদে দায়িত্ব পালন করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর