× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার

লাকসামে প্রবাসী স্ত্রীর আত্মহত্যা

বাংলারজমিন

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:২২

 লাকসামে এক প্রবাসী স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে দক্ষিণ লাকসাম ভাড়া বাসাতে। প্রবাসী স্ত্রীর নাম কবিতা রানী দাশ (২৪)। পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মর্গে পাঠায়।
ঘটনার বিবরণে জানা যায়, লাকসাম পৌর এলাকার কোমারডোগা গ্রামের সুবল মজুমদারের ২য় কন্যা। বিয়ে হয় নোয়াখালী আমিষাপাড়া রঞ্জিত কুমার মজুমদারের সঙ্গে। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে বয়স ৪ বছর। কবিতা রানী দাশের স্বামী রঞ্জিত কুমার মজুমদার আমেরিকা প্রবাসী।
দীর্ঘদিন কবিতা রানী দাশ দক্ষিণ লাকসাম ভাড়া বাসাতে থাকেন। সঙ্গে থাকেন তার মা। ছেলে চাইলহার্ড স্কুলে আগামী বছর ভর্তি করার কথা। তাই বাচ্চাকে নিয়ে প্রায় স্কুলে আসা যাওয়া করতো। আমেরিকা থেকে আগামী কয়েক দিনের মধ্যে স্বামী রঞ্জিত স্ত্রী ও সন্তানের ভিসা নিয়ে দেশে আসার কথা। তার আত্মীয়স্বজনরা জানায় তার মাথায় একটু সমস্যা রয়েছে। অন্য একটি সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত্রে ওই বাসাতে রতন নামে তার এক আত্মীয় ছিল। প্রতিদিনের মতো কবিতা ঘুম থেকে উঠে নাস্তা তৈরি করতো। ঐদিন সকালে ঘুম থেকে না ওঠার কারণে তার মা দরজা বন্ধ দেখে। তালা খুলে দেখতে পায় কবিতা ফাঁসিতে ঝুলছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর