× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৯, বুধবার

‘ইমরান খান পাকিস্তানের ক্ষমতার সম্পূর্ণ অযোগ্য’

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:২৯

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ক্ষমতার মেয়াদ শেষ করার জন্য পুরোপুরি অযোগ্য বলে মন্তব্য করেছেন দেশটির প্রধান বিরোধী দলের নেতা বিলাওয়াল ভুট্টো-জারদারি। ইমরান খানকে কঠিন ভাষায় আক্রমণ করে তিনি আরো বলেন, ক্ষমতাসীন দল তেহরিক-ই-ইনসাফ সরকারের নীতিমালা নিয়ে দেশের মানুষ অসন্তুষ্ট। রোববার জিন্নাহ মেডিকেল সেন্টার পরিদর্শনকালে গণমাধ্যমে দেয়া এক বক্তব্যে তিনি এ কথা বলেন। পাকিস্তান পিপলস পার্টির প্রধান বিলাওয়াল ভুট্টো আরো বলেন, ইমরান খানের সরকার পাকিস্তানকে সঠিক পথে পরিচালনা করতে পারছে না। ফলে দেশব্যাপী সাধারণ মানুষ এই সরকারের বিরুদ্ধে কথা বলতে শুরু করেছে। এ সময় তিনি ইমরান খানের সরকারকে ‘পুতুল সরকার’ হিসেবে আখ্যায়িত করেন। বলেন, প্রতিটি পাকিস্তানি এই পুতুল সরকারের শাসনে বিরক্ত। প্রত্যেকটি রাজনৈতিক দল, সব বয়সের মানুষ, ব্যবসায়ী, শিক্ষক, ডাক্তার কিংবা শ্রমিক সবাই সরকারের নীতিমালা নিয়ে হতাশ।
বিলাওয়াল ঘোষণা দেন, এসব কারণেই তার দল সরকারের বিরুদ্ধে আন্দোলন করবে। এ বক্তব্য প্রদানের সময় বিলাওয়াল ভুট্টোর সঙ্গে ছিলেন সিন্ধু প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলি শাহ, স্বাস্থ্যমন্ত্রী আজরা পেচুহো এবং তথ্যমন্ত্রী সাঈদ ঘানি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর