× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২০, রবিবার

এক পরিচালকের তিন নাটকে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৬

টিভি নাটকের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গেল সপ্তাহে তিনি তরুণ নাট্যপরিচালক মহিদুল মহিমের পরিচালনায় ‘ইনসিকিউরিটি’ নাটকের কাজ শেষ করেছেন। এ নাটকটির গল্প ভাবনা মাসুদুল আলমের এবং রচনা-পরিচালনা মহিদুল মহিমের। মেহজাবিন একই পরিচালকের আরো দু’টি নাটকের কাজ করছেন গেল ২০শে অক্টোবর থেকে। মাসুদুল আলমের রচনা ও মহিদুল মহিমের পরিচালনায় এ অভিনেত্রী গতকাল শেষ করেছেন ‘ফ্ল্যাট বি টু’র কাজ। আজ এবং আগামীকাল তিনি মহিদুল মহিমের রচনা ও পরিচালনায় ‘জেব্রা ক্রসিং’ নাটকের কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। বলা যায় এবারই প্রথম একই পরিচালকের তিনটি নাটকে টানা কাজ করছেন মেহজাবিন চৌধুরী।  
পরিচালক জানান, নাটক তিনটি শিগগিরই বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে  প্রচার হবে।
প্রসঙ্গত, মহিদুল মহিম নির্দেশিত মেহজাবিন অভিনীত দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘গোলাপী কামিজ’, ‘মন বদল’ ও ‘ভাই প্রচুর দাওয়াত খায়’। এছাড়া তার নির্দেশনায় মেহজাবিন অভিনয় করেছেন ‘রং বদল’, ‘আনোয়ার দ্য প্রোডাকসন বয়’, ‘লাভ বাবু’, ‘এই শহরে ভালোবাসা নেই’, ‘প্রশংসায় পঞ্চমুখ’ ইত্যাদি নাটকে। এদিকে চলতি সপ্তাহেই মেহজাবিন চৌধুরী একটি রিয়েল এস্টেট কোম্পানীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়াও এরইমধ্যে নাফিজের পরিচালনায় একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর