× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

মারিয়ার পাশে ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৭

নুসরাত ফারিয়া। রূপালি পর্দায় এখন বেশ ব্যস্ত তিনি। ঢালিউডের পাশাপাশি টলিউডেও ব্যস্ততার সঙ্গে কাজ করছেন এই নায়িকা। তারই বড় বোন ইসরাত মারিয়া মৃত্তিকা। পেশায় পোশাক ডিজাইনার এবং মেকআপ আর্টিস্ট। ফারিয়া অভিনীত ‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ইন্সপেক্টর নটি. কে’, ‘শাহেনশাহ’ ছবিতে পোশাক ডিজাইনার হিসেবে কাজ করেছেন তিনি। এবার বনানীর ১১ নম্বর রোডে মারিয়া নিজ নামে ব্রাইডাল স্টুডিও চালু করলেন। রোববার সন্ধ্যায় সেখানে উপস্থিত ছিলেন নুসরাত ফারিয়া।
মারিয়া’স ব্রাইডাল স্টুডিও নামের এই শপের উদ্বোধনীতে পারসোনার ব্যবস্থাপনা পরিচালক ও রূপবিশেষজ্ঞ  কানিজ আলমাস খান, কণ্ঠশিল্পী কনাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এ সময় নুসরাত ফারিয়া বলেন, মারিয়া আমার বড় বোন হলেও আমার কাছের বন্ধুও সে। তার নতুন এই প্রতিষ্ঠানে আমি সব সময় পাশে থাকবো। এমনিতেই বেশ দক্ষ মেকআপ আর্টিস্ট মারিয়া। সেই সঙ্গে বেশ ভালো পোশাক ডিজাইন করে। মারিয়া এটি পরিচালনা করলেও বিভিন্ন বিষয়ে আমি তাকে সহযোগিতা করার পাশাপাশি পরামর্শও দিবো। আমার বিশ্বাস, মারিয়ার ব্রাইডাল স্টুডিওতে গ্রাহকরা সেরা সেবাটি পাবেন। মারিয়া তার নতুন ব্রাইডাল শপ নিয়ে বলেন, কোয়ালিটি অনেক পণ্যের সেবা এখানে পাওয়া যাবে। আমি দেশের বাইরে মেকআপের বিষয়ে কয়েকটা কোর্সও করেছি। আমাদের দেশে ব্রাইডাল মেকআপে নতুনত্ব আনার চেষ্টা থাকবে আমার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর