× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

কানাডায় ‘মায়াবতী’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৭

নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান অভিনীত সিনেমা ‘মায়াবতী’ গত ১৩ই  সেপ্টেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এবার কানাডায় মুক্তি  পেতে যাচ্ছে ছবিটি। নারী পাচার ও একটি সাধারণ মেয়ের সংগ্রামী জীবনের গল্প নিয়ে এটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী। ‘মায়াবতী’ তার দ্বিতীয় সিনেমা। এর আগে ‘আলতাবানু’ নির্মাণ করেছিলেন তিনি। নির্মাতা অরুণ চৌধুরী বলেন, আগামী ২৭শে অক্টোবর অস্ট্রেলিয়ার সিডনিতে ‘মায়াবতী’ ছবির শো রয়েছে। সেখানে এরইমধ্যে সব টিকেট বিক্রি হয়ে গেছে। আর আগামী ১০ই নভেম্বর কানাডার টরন্টোতে দর্শকরা ‘মায়াবতী’ ছবিটি দেখতে পাবেন।
সেখানকার উডসাইড সিনেমা হলে দু’টি শো অনুষ্ঠিত হবে। প্রথমটি স্থানীয় সময় দুপুর ১টায় এবং বিকাল ৪টায় হবে পরবর্তী প্রদর্শনী। সিনেমাটি নিয়ে তিশা বলেন, সিনেমার ‘মায়াবতী’ এমনই একটি চরিত্র, যাকে দেখলে সাধারণ মেয়েদের খুব বড় হওয়ার ইচ্ছা জাগবে। ছোট জায়গা থেকে বেরিয়ে এসে যে  মেয়েরা বড় হওয়ার ইচ্ছা লালন করে, তারা মায়াবতীর মধ্যে নিজেদের খুঁজে পাবে। এটা হচ্ছে এই চরিত্রের মূল জায়গা। গল্পে দেখা যায়, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে তার বেড়ে ওঠা। এরপর নানা প্রতিকূলতার মধ্য দিয়ে তার জীবন অতিবাহিত হয়। এ ছবিতে ইয়াশ ও তিশা ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, আগুন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর