× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ঢাকা সিটি নির্বাচন- ২০২০ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ জানুয়ারি ২০২০, বুধবার

নিইউয়র্কে মেয়ের মা হলেন রুমানা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৩:৩৬

মেয়ের মা হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মডেল ও অভিনেত্রী  রুমানা। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি হাসপাতালে ২২শে অক্টোবর ভোরে তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন। যেহেতু রুমানার এটাই প্রথম সন্তান, তাই গর্ভকালীন সময়টা বেশ সাবধানতার মধ্যেই তাকে কাটাতে হয়েছে বলে জানান তিনি। ডা. দীপক নন্দা ও তার টিমের তত্ত্বাবধানে রুমানার প্রথম সন্তান পৃথিবীর আলোর মুখ দেখে। প্রথমবারের মতো মা হয়ে ভীষণ আনন্দিত  এ অভিনেত্রী। তিনি বলেন, নারী জীবনের পূর্ণতার স্বাদ পেলাম মা হওয়ার মধ্যদিয়ে। ভীষণ খুশীতে বারবার চোখে পানি চলে আসছে। তবে আমার চেয়ে আরো বেশি খুশি হয়েছে আমার স্বামী, তার পরিবার ও আমার মা।
তাদের খুশি দেখে নিজের ভেতরের ভালোলাগার অনুভূতি প্রকাশ করতে ভুলে যাচ্ছি। আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা তিনি আমাকে সুস্থ, সুন্দর একটি কন্যা উপহার দিয়েছেন। সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন। রুমানার মেয়ের নাম রাখা হয়েছে আভানকা। যার অর্থ শক্তিশালী। নামটি রেখেছেন রুমানার স্বামী এলেন রহমান। রুমানা ও এলেনের বিয়ে হয় ২০১৫ সালের ৭ই আগস্ট। প্রসঙ্গত, রুমানা জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় অপূর্বর বিপরীতে সর্বশেষ একটি নাটকে তাকে অভিনয়ে দেখা যায়। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর