× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ আগস্ট ২০২০, শনিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৮

এটিএন বাংলায় ‘জান্নাত’
এটিএন বাংলায় আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘জান্নাত’। কোরিয়ান জনপ্রিয় ধারাবাহিক ‘টিয়ার্স অব হ্যাভেন’র কাহিনী অবলম্বনে ‘জান্নাত’ পরিচালনা করেছেন তুর্কি নির্মাতা সাদুল্লাহ জেলেন। পারিবারিক ও বর্তমান সময়ের গল্প নিয়ে ‘জান্নাত’ নির্মিত হয়েছে। যেখানে একটি এতিম মেয়ের জীবন সংগ্রামের নানা চিত্র উঠে এসেছে।
একুশে টেলিভিশনে ‘রূপকথার মা’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রূপকথার মা’। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মাণ হয়েছে এ ধারাবাহিক নাটক। অঞ্জন আইচের চিত্রনাট্য এবং পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, সাদিয়া ইসলাম মৌ, ফারুক আহমেদ, শ্যামল মাওলা, শামিমা তুষ্টি, মাজনুন মিজান, টুটুল চৌধুরী, আহসান কবীরসহ আরো অনেকে। ধারাবাহিকটি প্রতি মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে।
এনটিভিতে ‘সোনার খাঁচা’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার খাঁচা’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে।
বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সাগর জাহান। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, নাবিলা ইসলাম, আল মনসুর, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, শানু, আরফান আহমেদ, সজিব, হারুন, রাজা প্রমুখ। এই নাটকের কাহিনী বিস্তৃত হয়েছে উত্তরবঙ্গের প্রত্যন্ত অঞ্চলের একটি ইউনিয়ন পরিষদকে ঘিরে।
মাছরাঙা টেলিভিশনে ‘নানা স্বাদে রাঁধুনী’
দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় এসেছেন একসময়ের জনপ্রিয় অভিনেত্রী তনিমা হামিদ। তবে কোনো নাটকের অভিনেত্রী হিসেবে নয়, উপস্থাপক হিসেবে দর্শকদের সামনে এসেছেন তিনি। মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘নানা স্বাদে রাঁধুনী’। এ অনুষ্ঠানে উপস্থাপকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে। গতানুগতিক রান্নার অনুষ্ঠানের চেয়ে কিছুটা ভিন্ন আয়োজনে সাজানো হয়েছে এটি। রিয়াদ শিমুলের গ্রন্থনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মনিরুজ্জামান খান। প্রতি বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হচ্ছে এ অনুষ্ঠান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর