× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

নতুন গানে সরব

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৯

বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন চলতি সময়ের আলোচিত কণ্ঠশিল্পী ঐশী। দেশের বিভিন্ন স্থানেই শো করছেন তিনি। এদিকে মাস কয়েক আগেও নতুন গান কমিয়ে দিয়েছিলেন এ গায়িকা। তবে বর্তমানে আবার নতুন গানে বেশ সরব তিনি। প্লেব্যাক ও অডিও গান করছেন নিয়মিত। অন্যদিকে ঐশী কয়েকদিন আগে ভারত-বাংলাদেশ  ফিল্ম অ্যাওয়ার্ড(বিবিএফএ) পেয়েছেন শ্রেষ্ঠ প্লেব্যাক শিল্পী হিসেবে। অ্যাওয়ার্ড অর্জন, নতুন গান ও স্টেজ শো- সব মিলিয়ে বেশ ব্যস্ত ও ফুরফুরে সময় পার করছেন এ গায়িকা। সম্প্রতি তিনি কণ্ঠ দিয়েছেন নতুন একটি ছবির গানে।
নাম ‘সোনার চর’। এটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। ‘প্রেমের কিচ্ছা’ শীর্ষক  দ্বৈত এ গানটি ঐশী গেয়েছেন বেলাল খানের সঙ্গে। গানটির সুর ও সংগীত করেছেন আবিদ রনি। পরিচালক মাসুদ পথিকের ‘মায়া, দ্যা লস্ট মাদার’ এর টিজার প্রকাশ হয়েছে সম্প্রতি। এই টিজারের মাঝে ‘মায়ারে মায়ারে তুই আমার সাদা বক’- এমন কথার একটি গান রয়েছে। গানটি গেয়েছেন ঐশী। আর এ গানের মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছেন এ গায়িকা। এর বাইরে তিনি আরো কয়েকটি ছবিতে গান গেয়েছেন সম্প্রতি। চলচ্চিত্রে গাওয়া প্রসঙ্গে ঐশী বলেন, চলচ্চিত্রের গান আমার কাছে অনেক চ্যালেঞ্জিং মনে হয়। কারণ এখানে গল্পের ওপর নির্ভর করে গান গাইতে হয়। এই চ্যালেঞ্জটা নিতে খুব ভালো লাগে। সাম্প্রতিক সময়ে ‘মায়া, দ্যা লস্ট মাদার’ ছবিতে যে গানটি গেয়েছি তার প্রশংসা করছেন অনেকেই। শুভেচ্ছা জানাচ্ছেন ফেসবুক-ইমেইল এ। এর মাধ্যমে আসলে উৎসাহটা বেড়ে যায়। সামনে চাইবো আরো ভালো কিছু গান উপহার দিতে। এদিকে প্লেব্যাকের বাইরে নিজের দ্বিতীয় একক অ্যালবামের কাজ করছেন ঐশী। ‘ঐশী এক্সপ্রেস’ শিরোনামের এ অ্যালবামের কাজ প্রায় শেষ। ১০টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবাম। একেকটি গান করেছেন একেকজন সুরকার-সংগীত পরিচালক। অ্যালবাম প্রসঙ্গে ঐশী বলেন, চার বছর পর অ্যালবাম প্রকাশ করছি। সময় নিয়ে এর কাজ করেছি। কারণ আমার প্রথম অ্যালবামের মাধ্যমে শ্রোতাদের একটা প্রত্যাশা তৈরি হয়েছে। আমি চেয়েছি সেই প্রত্যাশাটা দ্বিতীয় একক অ্যালবামেও রক্ষা করতে। আমার বিশ্বাস অ্যালবামটি প্রকাশ পেলে গানগুলো ভালো লাগবে শ্রোতাদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর