× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

এবার বড় পর্দায়

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫০

দেশ-বিদেশের অসংখ্য র‌্যাম্পের শোতে মডেল হিসেবে কাজ করেছেন হীরা। অভিনেত্রী হিসেবে ছোট পর্দায়ও কাজ করেছেন। তবে এবার বড় পর্দায় দেখা মিলবে তার। চলচ্চিত্রের নাম ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এ ছবিতে হীরা নায়ক সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন। লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৮-এর মাধ্যমে যাত্রা শুরুর পর প্রায় এক দশকের বেশি সময় র‌্যাম্প মডেলিংয়ে নিজের নাম সুপ্রতিষ্ঠিত করেছেন হীরা। হয়েছেন শীর্ষস্থানীয় মডেল। হীরা বলেন, এ ছবির প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ।
যেমন আমি ‘ইমা’ নামের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের ব্যাপ্তি খুব বেশি নয়, তবে আমার চরিত্রটিকে ঘিরেই পুরো গল্প আবর্তিত হয়েছে। ‘ইমা’ না থাকলে ‘বিশ্বসুন্দরী’র অন্য চরিত্রগুলোর সম্পর্কই তৈরি হতো না। দিদি (চয়নিকা চৌধুরী) যখন প্রথমদিন আমাকে চরিত্রটি সম্পর্কে বললেন শুনে মুগ্ধ হয়েছিলাম। সিয়ামের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও ছিল দারুণ। সুযোগ পেলে ভবিষ্যতেও ভালো মানের চলচ্চিত্রে নিজের সেরাটা তুলে ধরতে চাই। প্রসঙ্গত, রুম্মান রশীদ খানের লেখা কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে, সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রে পরীমনি ও চম্পাসহ আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, সীমান্ত, সুজনসহ আরো অনেকে। সব কিছু ঠিক থাকলে আসছে ৬ই ডিসেম্বর মুক্তি পাবে ‘বিশ্বসুন্দরী’।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর