× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার
ময়মনসিংহে অবৈধ সম্পদ অর্জন

সাবেক কর পরিদর্শক ও পুলিশের এসআই গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:২৫

দুর্নীতি দমন কমিশন (দুদক) ময়মনসিংহে অবৈধ অর্জনের অভিযোগে পুলিশের সাবেক এসআই আবদুল জলিল ও  সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে গ্রেপ্তার করেছে।
মঙ্গলবার বিকালে আবদুল জলিলকে শহরের আকুয়া হাজীবাড়ি এলাকা  থেকে গ্রেপ্তার করে ময়মনসিংহ দুদক-এর একটি দল। পুলিশের সাবেক এস আই আব্দুল জলিল ও তার স্ত্রী আসমা বেগমের বিরুদ্ধে চলতি বছরের ২৫শে ফেব্রুয়ারি ৫৭ লাখ ৬৯ হাজার ৪৮২ টাকা জ্ঞাত আয়বহির্ভূত দুর্নীতির মামলা করেন ময়মনসিংহ দুদকের সহকারী পরিচালক একেএম বজলুর রশিদ।   গ্রেপ্তার পুলিশের সাবেক এসআই আব্দুল জলিলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আয়বহির্ভূত অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহের সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে  গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর চামড়া গুদাম এলাকার বাসায় অভিযান চালিয়ে দুদক তাকে গ্রেপ্তার করে।
এদিকে আয়বহির্ভূত প্রায় ৭৮ লাখ টাকার সম্পদ অর্জনের অভিযোগে ময়মনসিংহের সাবেক কর পরিদর্শক  মোকসেদ আলীর বিরুদ্ধে এর আগে মামলা দায়ের করে দুদক। এই মামলায় মঙ্গলবার তাকে গ্রেপ্তার করা হয়। দুদক জানায়, মোকসেদ আলী প্রায় ৭৮ লাখ টাকার অবৈধ সম্পদের তথ্য দাখিলের জন্য দুদকে বলা হলে সে প্রায় ৩২ লাখ টাকার অবৈধ সম্পদের তথ্য দুদকের কাছে  গোপন রাখে। যা তার আয়ের সঙ্গে সঙ্গতিবিহীন। আটককৃত সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর