× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১

অনলাইন

অনলঅইন ডেস্ক | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১০:৫৯
ফাইল ফটো

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নাসির উদ্দিন (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি আজিমপুর নিউ পল্টন এলাকার মোখলেসুর রহমানের ছেলে।

বুধবার রাত ১১টার দিকে মহাখালী ফ্লাইওভারের ওপরে এ দুর্ঘটনা ঘটে। তবে কিভাবে দুর্ঘটনাটি ঘটে তা জানা যায়নি। এ সময় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবদুল আউয়াল আলী। পরে পপুলার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবদুল আউয়াল জানান, মোটরসাইকেল নিয়ে বনানী থেকে মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় দুর্ঘটনার কবলে পড়েন নাসির। কয়েকজনের সহযোগিতায় সিএনজিতে তুলে প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে পরে ঢামেকে নিয়ে আসা হয়। পরে তার পরিবারের লোকজন সংবাদ পেয়ে ঢামেকে ছুটে আসেন।

নাসিরের বড় ভাই মো. মিরাজ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ঠিক কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।


মিরাজ হোসেন জানান, খবর পেয়ে আমরা ঢামেকে ছুটে আসি। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে পপুলার হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পরে চিকিৎসক নাসিরকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনার পরপরই পথচারীরা নাসিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পরে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে অন্য হাসপাতালে নিয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর