× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

কুষ্টিয়ায় হত্যা মামলায় কাঠমিস্ত্রির ফাঁসি

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:০১

কুষ্টিয়ার মিরপুরে চেনি মোল্লা হত্যা মামলায় লালন গাজী (৩৫) নামে এক কাঠমিস্ত্রীর ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামী মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মৃত মকবুল গাজীর ছেলে।

আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১৪ই মার্চ দুপুরে মিরপুর খন্দরবাড়িয়া পৌর পশুহাটে পান বিক্রেতার নিকট চেনি মোল্লা পান কেনার সময় আসামী লালন গাজী পূর্ব বিরোধের জের ধরে তাকে হাতুড়ি দিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা আহত চেনি মোল্লাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই মিরাজুল ইসলাম মেনি মোল্লা বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ৩১শে আগস্ট আসামী লালন গাজীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন পুলিশ।

মামলার রায়ের বিষয়ে আদালতের সরকারী কৌশুলী এড. অনুপ কুমার নন্দী জানান, নিজ ভায়রাকে হত্যার আনা অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় আসামী লালন গাজীকে মৃত্যুদন্ডে দন্ডিত করেছেন আদালত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর