× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সিরাজগঞ্জে ২৯টি দেশীয় বন্দুকসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:০৭

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে ২৮টি দেশীয় তৈরী বন্দুক, ১টি এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। আজ ভোরে পাবনা সদরের ভারারা ইউনিয়নের কালুপাড়া গ্রামে ও বুধবার রাতে সিরাজগঞ্জ সদরের কাদাই এলাকায় এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, পাবনা সদরের ভাওডাঙ্গা কালুপাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে মো. আবদুল ওয়াহাব (৩৫) ও একই উপজেলার খয়ের বাগান গ্রামের আব্দুল হেলাল খানের ছেলে মিজানুর রহমান মিজান (১৯)।

আজ দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এ তথ্য জানান।

তিনি বলেন, বুধবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ ডিবি পুলিশের এসআই ইয়াসিন আরাফাত সদর উপজেলার কাদাই এলাকায় সিলভার ডেল পার্কের সামনে থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ১টি বন্দুক ও ১ রাউন্ড কার্তুজসহ ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে পাবনার কালুপাড়া গ্রামের আবদুল ওয়াহাবের বাড়ি থেকে আরও ২৮টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করা হয়।

আটককৃতরা দেশীয় অস্ত্র তৈরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে জানিয়েছেন পুলিশ সুপার।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, ডিএসবির পরিদর্শক রেজাউল করিম, ডিবি ওসি ওহেদুজ্জামান ও সদর থানার ওসি মোহাম্মদ দাউদ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর