× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

শেষবারের মতো নগর ভবনে খোকা

অনলাইন

অনলাইন ডেস্ক | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৩:৫০

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র শেষ বারের মতো ফিরেছিলেন নিজের কর্মস্থলে। তবে নিথর দেহে। নয়াপল্টনে বিএনপি’র দলীয় কার্যালয়ে জানাজা শেষে সাদেক হোসেন খোকার মরদেহ নেয়া হয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি)। সেখানে কর্মী-সমর্থক শুভাকাঙ্খী ও অনুরাগীদের শেষ শ্রদ্ধায় সিক্ত হন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এই নগরপিতা।

দুপুর ৩টার দিকে তাকে নেয়া হয় ডিএসসিসিতে। এ সময় নগর ভবনের সামনে হাজার হাজার মানুষ অংশ নেন সাদেক হোসেন খোকার নামাজে জানাজায়।

জানাজায় অংশ নিয়ে ডিএসসিসির মেয়র সাঈদ খোকন বলেন, প্রয়াত মেয়র শ্রদ্ধেয় সাদেক হোসেন খোকার যে আদর্শ সে আদর্শকে ধারণ করে আমরা এগিয়ে যাবো। সেইসঙ্গে তার আদর্শকে ধারণ করে দেশপ্রেমে এগিয়ে যাওয়ার জন্য সকলের কাছে অনুরোধ করবো। মহান মুক্তিযুদ্ধে এই বীর মুক্তিযুদ্ধার অবদান ভোলার নয়।

মেয়র বলেন, আমরা সবাই দোষগুণে মানুষ। আল্লাহ আমাদেরকে  সেভাবেই সৃষ্টি করেছেন।
ওনার যদি কোনো ভুল ত্রুটি থেকে থাকে তাহলে সবাই তাকে ক্ষমা করে দেবেন।

নগর ভবন থেকে খোকার মরদেহ নেয়া হয়েছে তার গোপীবাগের বাসায়। সেখানে বাদ আসর শেষ জানাজা অনুষ্ঠিত হওয়ার পর জুরাইন কবরস্থানে মায়ের কবরেই সমাহিত করা হবে এই বীর মুক্তিযোদ্ধাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর