× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

ফুলবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক

বাংলারজমিন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৯

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে ফুলবাড়ী থানায় মামলা করেছেন মেয়ের বাবা রবীন্দ্রনাথ বর্মণ। ধর্ষিতা স্কুলছাত্রী হলেন উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী এসবি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার লম্পট ধর্ষক ভোলা নাথ বর্মণ (৪০) ধর্ষিতার বাবা রবীন্দ্রনাথ বর্মনের অসুস্থতার সুযোগে সপ্তম শ্রেণির স্কুলপড়ুয়া ওই ছাত্রীকে টাকার প্রলোভন দেখিয়ে তাদের বাড়ির খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে দিতে বলেন। পরে ধর্ষক এটাও বলেন ওষুধ খেলে তার বাবার চোখের অসুখ ভালো হয়ে যাবে। মেয়েটি টাকার লোভে ও বাবার সুস্থতার জন্য সরল বিশ্বাসে রাতে তাদের খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে দেন। খাবার খেয়ে সপরিবারে অচেতন হয়ে পড়লে শ্রী ভোলানাথ বর্মন রাত আনুমানিক সাড়ে ১২টায় ওই স্কুলছাত্রীর শোয়ার ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর রাত ৩টায় আবারো ধর্ষিতার শোয়ার ঘরে ঢুকে তার সঙ্গে থাকা নিজের ভাগ্নিকে ধর্ষণ করেন। সকালে উঠে মেয়েটি ও তার ভাগ্নি পরিবারের সদস্যদের বিষয়টি জানালে রবীন্দ্রনাথ বর্মন বুধবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
পরে ফুলবাড়ী থানার এসআই হাবিবুর রহমান হাবিব ওই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। লম্পট ধর্ষক ভোলানাথ বর্মন উপজেলার রাবাইতারী গ্রামের শ্রী অমূল্য চন্দ্রের ছেলে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, মেয়ের বাবা শ্রী রবীন্দ্র বর্মণ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলার ভিত্তিতে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে এবং ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য জেলা সদরে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর