× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সিরাজগঞ্জে ২৯টি দেশি বন্দুকসহ আটক ২

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৯

 সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে ২৮টি দেশি বন্দুক, ১টি এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার ভোরে পাবনা সদরের ভারারা ইউনিয়নের কালুপাড়া গ্রামে ও এর আগে বুধবার রাতে সিরাজগঞ্জ সদরের কাদাই এলাকায় এ অভিযান চালানো হয়। আটকরা হলেন- পাবনা সদরের ভাওডাঙ্গা কালুপাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে মো. আব্দুল ওয়াহাব (৩৫) ও একই উপজেলার খয়ের বাগান গ্রামের আব্দুল হেলাল খানের ছেলে মিজানুর রহমান মিজান (১৯)।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এ তথ্য জানান। তিনি বলেন, বুধবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ ডিবি পুলিশের এসআই ইয়াসিন আরাফাত সদর উপজেলার কাদাই এলাকায় সিলভার ডেল পার্কের সামনে থেকে ১টি দেশি এলজি, ১টি বন্দুক ও ১ রাউন্ড কার্তুজসহ ওই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটকদের দেয়া তথ্যের ভিত্তিতে পাবনার কালুপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের বাড়ি থেকে আরো ২৮টি দেশি বন্দুক উদ্ধার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর