× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

কাউন্দিয়া মডেল স্কুলের বর্ষপূর্তি উদযাপন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫১

সাভারের কাউন্দিয়া মডেল স্কুলের ৫ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গতকাল সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নে স্কুল ক্যাম্পাসে এ বর্ষপূর্তি ও ক্লাস পার্টির আয়োজন করা হয়। এদিন সকালে বর্ষপূর্তির কেক কেটে জমকালো এ অনুষ্ঠান শুরু করা হয়। এরপর শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের গান, নাচ, কবিতা আবৃত্তি ও লটারির মধ্য দিয়ে উৎসব মুখর হয়ে ওঠে স্কুল ক্যাম্পাস। দুপুরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বিদ্যালয়টি শুরু থেকেই এই এলাকায় অত্যন্ত সুনামের সঙ্গে শিক্ষা দান করে আসছে। শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমে প্রতিবছর ফলাফল সাভার উপজেলার সেরা কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম। প্রধান শিক্ষক যেভাবে দিন রাত শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজখবর রাখতেন এমন বিরল ঘটনা আগে কোন শিক্ষা প্রতিষ্ঠানে দেখিনি।
যার ফলে কাউন্দিয়া বিদ্যালয়টি নানা প্রতিকূলতার মধ্য দিয়েও আজ ৫ম বর্ষপূতি পালন করে ৬ষ্ঠ বছরে পদার্পণ করছে। অভিভাবকগণ এগিয়ে এলে এই ধারা আগামীদিনেও অব্যাহত থাকবে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির পরিচালক সুমন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালক মো. জাবেদ, আব্দুর রহমান, প্রধান শিক্ষক মুহাম্মদ আলাউদ্দিন, হেলাল উদ্দিন, আনোয়ার হোসন, আলী আজগর, প্রিন্স মজুমদার, মিনা, ফারহানা,  মুনাজ্জাহ, আঁখি, রিফাত আরা, শাম্মি,  দিলরুবা, শাহনাজ, শারমিন, কাকলি প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর