× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ নভেম্বর ২০১৯, শনিবার

অপেক্ষা বাড়লো ম্যানসিটির

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৫৬

উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে টানা তিন ম্যাচের জয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে ছিল ম্যানচেস্টার সিটি। বুধবার রাতে সান সিরোতে স্বাগতিক আতালান্তাকে হারাতে পারলেই শেষ ষোলো নিশ্চিত করতো ডিফেন্ডিং প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন ম্যানসিটি। কিন্তু ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে তারা। এই ড্রয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকলেও শেষ ষোলোর জন্য অপেক্ষা বাড়ালো ম্যানসিটির।
ম্যাচের ৭ম মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের পাস থেকে গোল করেন রহিম স্টার্লিং। এই নিয়ে মৌসুমে ২২ ম্যাচে ২২ গোল করলেন এই ইংল্যান্ড স্ট্রাইকার। ৪৩তম মিনিটে পেনাল্টি পায় ম্যানসিটি। তবে ব্যবধান দ্বিগুণ করতে পারেনি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুস। ম্যাচের ৪৯তম মিনিটে ক্রোয়েশিয়ান মিডফিল্ডার মারিও পাশালিচ আতালান্তাকে ম্যাচে সমতা ফেরান।
৫১তম মিনিটে নিয়মিত গোলরক্ষক এডেরসনের শরীর খারাপের কারণে বদলি হিসেবে মাঠে নামেন ক্লদিও ব্রাভো। কিন্তু ম্যাচের ৮১তম মিনিটে ডি বক্সের বাইরে এসে আতালান্তার মিডফিল্ডার জোসিপকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন এই গোলরক্ষক। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে প্রথম বদলি গোলরক্ষক হিসেবে লাল কার্ড দেখলেন তিনি। এরপরে বাকি সময় সিটির হয়ে গোলকিপার ছিলেন সিটির মিডফিল্ডার কাইল ওয়াকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর