× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সারাকে নিয়ে বিতর্ক

বিনোদন

বিনোদন ডেস্ক | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:৩০

যদি আপনি নিজের ত্বককে মসৃণ ও ট্যান করতে চান, তা হলে ব্যবহার করুন ব্রোঞ্জার। আর আপনি যদি উজ্জ্বল ফর্সা, চকচকে হয়ে উঠতে চান, তা হলে তার জন্য পাউডার ব্যবহার করুন। এমন কথা জানাচ্ছেন সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। সমপ্রতি  বেঙ্গালুরুর এক ত্বক এবং সৌন্দর্য সংক্রান্ত প্রশ্নোত্তর পর্বে এমন কথা জানানোয় অনেকেই মনে করছেন সারা আলী খানের কালারিজম সম্পর্কে তেমন সম্যক ধারণা নেই। কারণ, এমন কথাই শুধু নয়, যখন তার কাছে জানতে চাওয়া হয়েছিল ত্বকের চাকচিক্য ঘিরে প্রশ্ন, তার পরামর্শ দিতে তিনি জানিয়েছেন যদি আপনি আপনার সাজে ডার্ক লুক আনতে চান সেক্ষেত্রে ‘স্প্রে পেইন্ট’ আপনাকে অনেকখানি সাহায্য করতে পারে। একই ভাবে আপনি মনে করলে ব্যবহার করতে পারেন  গোলাপি রঙের নেইলপলিশ! অনুষ্ঠান সভার প্রশ্নোত্তর পর্বে এক নারী যখন তার কাছে জানতে চান, তিনি কি সমুদ্র সৈকতে গিয়ে ট্যান হয়ে নিজেকে ডার্ক লুকে  মেলে ধরতে গিয়ে সমস্যায় পড়বেন না? যেখানে ডার্ক লুক নারীদের আজকের দিনে আজও এক সমস্যার কারণ? তার উত্তরে সারা জানিয়েছেন, আমি সত্যি কথা বলতে বিচে যেতে ভালোবাসি এবং ট্যান হতে আমার  কোনো সমস্যাই নেই। সেই সঙ্গে সারা এও জানিয়েছেন আপনি যদি ট্যান হতে চান, তা হলে অবশ্যই ব্রোঞ্জার ব্যবহার করুন আর যদি ফেয়ার হতে চান তা হলে পাউডার ব্যবহার করুন। তবে সারার এমন বক্তব্য ঘিরে বেশ বিতর্ক তৈরি হয়েছে।
অনেকেই বলছেন, সারা অজ্ঞতার পরিচয় দিয়েছেন। তার কোনো ধারণাই নেই কালার বিষয়ে। আবার অনেকে বলছেন, সারা বোকামির কথা বলছেন। কেউ কেউ সারাকে এ বিষয়ে পরামর্শ দিতেও বারণ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর