× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

আইয়ুব বাচ্চুর গান থেকে নাটক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:৩২

প্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু স্মরণে নির্মিত হলো নাটক ‘সেই তুমি’। ইসতিয়াক অয়নের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তারেক রহমান। নাটকটিতে থাকছে আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ গানটিও। গানের শিরোনামেই নাটকটির নামকরণ করা হয়েছে বলে জানালেন পরিচালক। এটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সুমাইয়া মিথিলা, সারিকা সাবাহসহ অনেকই। পরিচালক তারেক রহমান বলেন, এবি মারা যাওয়ার পর তাকে উৎসর্গ করার জন্য আমি নাটকটি নির্মাণের পরিকল্পনা করি। কিছুদিন আগে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এতে সেই তুমি গানটি দর্শকরা নতুনভাবে শুনতে পাবেন।
গানটি নতুন করে গেয়েছেন মুস্তাকিম হাসিব এবং মিউজিক করেছেন নাভেদ পারভেজ। প্রসঙ্গত, গত বছরের ১৮ই অক্টোবর না ফেরার দেশে পাড়ি জমান গিটার লিজেন্ড ও ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। তার চলে যাওয়ার পর ভক্ত ও কাছের মানুষেরা নানাভাবে তাকে স্মরণ করছেন। তাকে উৎসর্গ করে চট্টগ্রাম নগরের প্রবর্তক মোড়ে বসেছে রূপালী গিটার।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর