× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

ছুটছেন তিশা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:৩২

দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ২০১৭ সালের সিনেমা ‘হালদা’র জন্য সেরা অভিনেত্রী হিসেবে সম্প্রতি ঘোষণা করা হয়েছে তার নাম। এটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের এ সংবাদে দারুণ উচ্ছ্বসিত বলে জানান এ অভিনেত্রী। এর আগে তিশা ২০১৬ সালের ‘অস্তিত্ব’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিশা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘মায়াবতী’। গেল ১৩ই সেপ্টম্বর এটি মুক্তি পায়। পরিচালনা করেন অরুণ চৌধুরী।
দর্শকমহলে ছবিটি ভালো সাড়া ফেলে। ‘মায়াবতী’র পর এ অভিনেত্রী ছুটছেন নতুন কাজ নিয়ে। এখন তার ব্যস্ততা চলছে ছোট পর্দায়। এরমধ্যে বিজয় দিবস ও নতুন বছরের জন্য দুটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটক দুটির একটি হলো মিজানুর রহমান আরিয়ানের ‘শহর ছেড়ে পরানপুর’। এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ইয়াশ রোহান। এর আগে এ অভিনেতাকে তিশার বিপরীতে দেখা গেছে ‘মায়াবতী’ চলচ্চিত্রে। এ ছাড়া গেল ৪ঠা নভেম্বর তিশা বিজয় দিবসের জন্য ‘নৈবেদ্য’ শিরোনামের একটি নাটকের শুটিং শেষ করেন। শ্যামল চন্দ্রের লেখা মুক্তিযুদ্ধের গল্প থেকে এর চিত্রনাট্য তৈরি করেছেন মান্নান হীরা। নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন শাব্দিক শাহীন ও সিহানুর রহমান আসিফ। তিশা ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন টাঙ্গাইল-৪ আসনের এমপি সোহেল হাজারী। নাটকে একজন মুক্তিযোদ্ধা কমান্ডারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর বীরাঙ্গনার ভূমিকায় দেখা যাবে তিশাকে। বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে তিশা বলেন, চলতি বছর এখন শেষের দিকে। তাই বিজয় দিবস ও আসছে নতুন বছরের নাটকে কাজ করছি। হাতে কয়েকটি নাটক-টেলেছবির স্ক্রিপ্ট আছে। গল্প চরিত্র পছন্দ হলে এ বছর আরো দু’একটি নাটকে কাজ করবো।
গেল কয়েক বছর আমি চলচ্চিত্রের পাশাপাশি গল্প-চরিত্র পছন্দ হলে বিশেষ দিবসের নাটক-টেলিছবিতেই শুধু কাজ করছি। এদিকে তিশা অপেক্ষায় আছেন তার প্রথম প্রযোজিত চলচ্চিত্রের শুটিংয়ের। মোস্তফা সরয়ার ফারুকীর ‘নো ল্যান্ডস ম্যান’ ছবিটি প্রযোজনা করছেন এ অভিনেত্রী।  তার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে আছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। প্রযোজনার পাশপাশি তিশা এ ছবিতে অভিনয়ও করবেন বলে জানান। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত দুটি চলচ্চিত্র। এগুলো হলো ‘ইতি, তোমারই ঢাকা এবং ‘শনিবার বিকেল’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর