× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

মির্জাপুরে জমি নিয়ে বিরোধের জেরে ৬ জনকে কুপিয়ে জখম

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৭:৫৯

টাঙ্গাইলের মির্জাপুরে জমি বিরোধের জেরে ৬ জনকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মহেড়া ইউনিয়নের গোড়াকী গ্রামে এ ঘটনা ঘটে। দুপুরে সংবাদ লেখা পর্যন্ত এ ঘটনায় একজনকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। হামলায় সত্তরঞ্জন চৌধুরী, উত্তম চৌধুরী ও তার স্ত্রী অঞ্জনা চৌধুরী, বিমান চৌধুরী ও তার স্ত্রী বাসন্তী চৌধুরী, সুভাষ চৌধুরী নামের ছয়জন আহত হয়েছেন। তবে অবস্থা গুরুতর হওয়ায় সত্তরঞ্জন, সুভাষ ও উত্তম চৌধুরীকে ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. জগন্নাথ ঘোষ। আহতদের পরিবার সূত্র জানায়, দীর্ঘদিন যাবৎ সত্তরঞ্জন চৌধুরী গংদের সঙ্গে কৃষ্ণ সরকার গংদের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে কোর্টে মামলা হলে বিবদমান জমিতে ১৪৪ ধারা জারি করা হয়। কিন্তু ১৪৪ ধারা জারিকে অমান্য করে শুক্রবার সকালে পরিকল্পিতভাবে কৃষ্ণ সরকার ও তার পরিবার এবং ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে জমি দখল করতে গেলে তাতে বাধা দেন তারা।
এরপরই কৃষ্ণ সরকার গংদের লোকজন চাপাতি, দা ও শাবল দিয়ে তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান মির্জাপুর থানার এসআই দয়াল চন্দ্র সরকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর