× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সাংবাদিক বিজনকে হত্যার হুমকি নবীনগর প্রেস ক্লাবের মানববন্ধন

বাংলারজমিন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:২৩

দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সাংবাদিক জাবেদ রহিম বিজনকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় নবীনগর প্রেস ক্লাবের সাধারণ সভায় নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়েছে। সভায় এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়। পরে হুমকিদাতাদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধনেরও আয়োজন করে নবীনগর প্রেস ক্লাব। শুক্রবার দুপুরে প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন হয়। প্রবীণ সাংবাদিক আবু কামাল খন্দকার, প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, বিজয় টিভির প্রতিনিধি জালাল উদ্দিন মনির, মোহনা টিভির প্রতিনিধি সাইদুল আলম সোরাফ, বাংলা টিভি ও   নৈনিক ভোরের পাতার প্রতিনিধি পিয়াল হাসান রিয়াজ, এশিয়ান টিভির প্রতিনিধি জ,ই বুলবুল এতে বক্তৃতা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
suvro
১১ নভেম্বর ২০১৯, সোমবার, ৫:২২

আবে, "পাগলা রিপন" এর পাবনা থেকে আসা হলো কবে?!

রিপন
৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৫:৫৩

যারা "সংশোধিত" হয় না তাদেরকে মেরে ফেলাই এখনকার রাষ্ট্রীয় নীতি। বিজন সংশোধিত হয় নি। ইচ্ছেমতো একপেশে লেখে, মনগড়া আবোলতাবোল লেখে। বিজনকে মেরে ফেলার হুমকি তাই বৈধ, আইনসিদ্ধ। অবিলম্বে হুমকি বাস্তবায়ন করা হোক। এবং এই মানববন্ধনকারীদের কান মলে চড় চাঁটি মেরে খেদিয়ে দাও। রাষ্ট্রীয় নীতিকে মেনে নেবে, সমর্থন দেবে, প্রতিবাদ করবে না; অথচ সেই নীতির অনুসৃতির সময় প্রতিবাদ করবে, এমন দুমুখো সাপদেরকে পিটিয়ে মেরে খেদিয়ে বাংলা ছাড়া করে দাও। এদের কলম চালনার প্রয়োজন নেই বাংলার।

অন্যান্য খবর