× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

ফ্রিজ কিনে ২০০% ক্যাশ ভাউচার পেলেন আরো ৩ ক্রেতা

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৩০

ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন দুই জেলার তিন ক্রেতা। তারা হলেন নরসিংদীর পারভিন বেগম ও চট্টগ্রামের সালমা আক্তার ও সামাউন নবী। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ক্রেতাদের জন্য ২০০% পর্যন্ত ক্যাশ ভাউচার দিচ্ছ ওয়ালটন। পারভিন বেগম সম্প্রতি তিনি পশ্চিম কান্দাপাড়া এলাকার ওয়ালটন প্লাজা থেকে ১টি ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ২০০% ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন। ওয়ালটন থেকে পাওয়া ক্যাশ ভাউচার দিয়ে তিনি ল্যাপটপ, এলইডি টিভি, মোবাইল ফোন, ব্লেন্ডার, টেবিল ফ্যান ও প্রেশার কুকারসহ ১২টি পণ্য কিনেছেন। এদিকে চট্টগ্রামের লোহাগড়ার গৃহিনী সালমা আক্তার ওয়ালটনের ডিলার শোরুম ‘এনাম ইলেকট্রনিক্স’ থেকে ফ্রিজ কিনে ২০০% ক্যাশ ভাউচার পেয়েছেন।
তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। সেই ক্যাশ ভাউচার দিয়ে সালমা আরো দুটি ফ্রিজ, ১টি সিলিং ফ্যান, ভ্যাকুয়াম ফ্লাস্ক, টর্চ লাইট ও এলইডি বাল্ব কিনেছেন। এর আগে চট্টগ্রামের পলিটেকনিকে ওয়ালটনের শোরুম ‘ই-ইলেকট্রনিক্স’ থেকে ডিপ ফ্রিজ কিনে ২০০% ক্যাশ ভাউচার পান নাসিরাবাদের বাসিন্দা সামাউন নবী। তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেন চিত্রনায়ক সাইমন সাদিক। ক্যাশ ভাউচার দিয়ে সামাউন আরো দুটি ফ্রিজ কিনেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর