× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

ডেনলির চোটে সুযোগ মিললো বেয়ারস্টোর

খেলা

স্পোর্টস ডেস্ক | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:৪১

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পেলেও টেস্ট দল থেকে বাদ পড়েছিলেন জনি বেয়ারস্টো। তবে জো ডেনলির ইনজুরির কারণে জনি বেয়ারস্টোকে ইংল্যান্ড টেস্ট দলে যোগ করা হয়েছে। চলতি বছর ৯ টেস্ট খেলে ২০ গড়ে মাত্র ৩২৪ রান করেছেন বেয়ারস্টো। সর্বশেষ অ্যাশেজ সিরিজেও মাত্র ২৪ গড়ে ২১৪ রান করেন তিনি। চলতি টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে যাওয়া কথা ছিল জনি বেয়ারস্টোর। তবে তিন দিনের দুটি প্রস্তুতিমূলক ম্যাচে খেলার জন্য দলের সঙ্গে থেকে যাবেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। প্রথম টি-টোয়েন্টির আগে ইনজুরিতে পড়েন জো ডেনলি। আগামী ১৫ই নভেম্বর ওয়ানগেরিতে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে প্রথম প্রস্তুতিমূলক ম্যাচের আগে ডেনলির ফিট হওয়ার সম্ভাবনা কম।
দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্ট মাউন্ট মঙ্গানুইয়ে শুরু হবে আগামী ২০শে নভেম্বর। আর ২৮শে নভেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হ্যামিল্টনে।
ইংল্যান্ড টেস্ট দল
জো রুট (অধিনায়ক), ররি বার্নস, জ্যাক ক্রলি, অলি পোপ, জো ডেনলি, বেন স্টোকস, জস বাটলার, জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, স্টুয়ার্ট ব্রড, স্যাম কারেন, ম্যাথিউ পার্কিনসন, জ্যাক লিচ, জফরা আর্চার, সাকিব মাহমুদ, ডমিনিক সিবলি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর