× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

পেছালো জেএসসি-জেডিসির সোমবারের পরীক্ষাও

শিক্ষাঙ্গন

অনলাইন ডেস্ক | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৩:২১

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১১ই নভেম্বর সোমবারের জেএসসি ও জেডিসি পরীক্ষাও স্থগিত করা হয়েছে। আজ দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের এ তথ্য জানিয়েছেন।

এছাড়া মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সোমবারের জেএসসি পরীক্ষা আগামী বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। এছাড়া একইদিনের জেডিসি পরীক্ষাটি অনুষ্ঠিত হবে ১৬ই নভেম্বর সকাল ১০টায়।

সোমবার সাধারণ শিক্ষা বোর্ডের জুনিয়র স্কুল সার্টিফিকেট-  জেএসসির বিজ্ঞান এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের জুনিয়র দাখিল সার্টিফিকেট- জেডিসির ইংরেজি বিষয়ের পরীক্ষা হওয়ার কথা ছিল।

এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পিছিয়ে দেয়া হয় শনিবারের জেএসসি ও জেডিসির গণিত পরীক্ষা। ৯ই নভেম্বরের জেএসসির স্থগিত পরীক্ষা ১২ই নভেম্বর এবং  জেডিসির স্থগিত পরীক্ষা ১৪ই নভেম্বর অনুষ্ঠিত হবে।

অতি প্রবল ঘূর্ণিঝড় বুলবুল শনিবার সন্ধ্যা নাগাদ সুন্দরবন হয়ে বাংলাদেশ উপকূলে আঘাত হানবে বলে আশঙ্কা করা হচ্ছে। সেজন্য উপকূলজুড়ে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর